ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী

জেলা আওয়ামী লীগ সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাত করলেন সাবেক জজ আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
আগামী ১১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মাতারবাড়ির জনসভা সফল করার জন্য কক্সবাজা-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা ও দায়রা জজ আমিনুল হক নানা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইতোমধ্যে তিনি মাতারবাড়ির জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে চকরিয়া-পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে একাধিক বৈঠক করেছেন। বৈঠক গুলোতে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বার্তা পৌছে দিচ্ছেন।

সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক জজ আমিনুল হক। তিনি নিজ উদ্যোগে ব্যাপক শোডাউন করার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে ৭ নভেম্বর মঙ্গলবার সকালে সাবেক জজ আমিনুল হক কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভা সফল করার জন্য জেলা নেতাদের সাথে আলাপ আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম।

এরপর তিনি কক্সবাজার নবনির্মিত ঝিনুকের আদলে গড়া আইকনিক রেলষ্টেশন পরিদর্শনে যান। সেখানে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারাও উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: